আমাদের সেবাসমূহ যাদের জন্য

সফটওয়্যারটি ব্যবহারযোগ্য যে সকল প্রতিষ্ঠানে!
আমাদের রয়েছে অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপস যা আপনার প্রতিষ্ঠানের নামে গুগল প্লে স্টোর এবং অ্যাপ স্টোরে রাখতে পারবেন

স্কুল/কলেজ
কওমি মাদ্রাসা
আলিয়া মাদ্রাসা
মেডিকেল কলেজ
পলিটেকনিক ইন্সটিটিউট
কোচিং সেন্টার
এ লেভেল/ ও লেভেল
বিশ্ববিদ্যালয়
জাতীয় বিশ্ববিদ্যালয়

কেন আমাদের স্মার্ট শিক্ষাব্যবস্থাপনা সফটওয়্যারটি বেছে নিবেন?


সফটওয়্যারটির বৈশিষ্ট্য/কে কি সুবিধা পাবেন?

শিক্ষক

প্রশাসনিক কাজের উপর নির্ভরতা কমিয়ে শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি মনোযোগ বৃদ্ধি ।
উপস্থিতি থেকে শুরু করে পাঠদানসহ দৈনন্দিন কাজ স্বয়ংক্রিয়ভাবে সম্পাদন ।
অনায়াসে পরীক্ষা ও ফলাফল ব্যবস্থাপনা ।
শিক্ষক-অভিভাবক সম্পর্কের উন্নয়ন এবং পারস্পরিক তথ্য আদান-প্রদান বৃদ্ধি ।
বিভিন্ন দৃষ্টিকোণ থেকে শিক্ষার্থী পর্যবেক্ষণ ও মেধা যাচাই।

ছাত্র

শিক্ষক ও বিদ্যালয়ের সাথে সহজ যোগাযোগ ।
উপস্থিতি, রুটিন পরীক্ষার নম্বর, গ্রেড এবং পরীক্ষা সময়সূচী ইত্যাদি তথ্যের সহজ প্রাপ্তি ।
স্কুল ডায়েরী বহনের আর প্রয়োজন হবে না, বাড়ির কাজের তাৎক্ষনিক ও হালনাগাদ তথ্যের প্রাপ্তি ।
অনুপস্থিতির সময়ের ওয়েব অথবা মোবাইল এ্যাপসের মাধ্যমে সকল ধরনের আপডেট তথ্যে প্রাপ্তির সুবিধা ।
বিদ্যালয়ের বিভিন্ন অনুষ্ঠান ও ছুটি সংক্রান্ত তথ্যের আগাম নোটিশ প্রাপ্তি।

অভিভাবক

বিদ্যালয়ের সাথে সহজে ও ফলপ্রসুভাবে যোগাযোগ রক্ষা ।
বিদ্যালয়ের কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণ ।
শিক্ষার্থীর উপস্থিতি , ফলাফল, ফিস এবং ক্লাস রুটিন সম্পৃক্ত তাৎক্ষণিক তথ্য প্রাপ্তি।
মোবাইলে বেতন প্রদানের ব্যবস্থা ।
যাতায়াতের ঝুটঝামেলা থেকে মুক্তি এবং সময় ও খরচ সাশ্রয়।


প্রশাসন

সহজে সকল ডিপার্টমেন্ট কার্যক্রম পর্যবেক্ষণ ।
একটি মাত্র ক্লিকেই একই প্লাটফর্ম থেকে সকল ধরণের রিপোর্ট প্রদর্শন ।
সফটওয়্যারের মাধ্যমে একই প্রতিষ্ঠানের এক বা একাধিক শাখা পরিচালনা ।
তাৎক্ষণিক তথ্য প্রাপ্তির মাধ্যমে দ্রুত ও কার্যকরী সিদ্ধান্ত গ্রহণ ।
কর্তৃপক্ষের সাথে শিক্ষক অভিভাবক ও শিক্ষার্থীর মধ্যে কার্যকরী যোগাযোগ স্থাপন।

অভিভাবক

বিদ্যালয়ের সাথে সহজে ও ফলপ্রসুভাবে যোগাযোগ রক্ষা ।
বিদ্যালয়ের কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণ ।
শিক্ষার্থীর উপস্থিতি , ফলাফল, ফিস এবং ক্লাস রুটিন সম্পৃক্ত তাৎক্ষণিক তথ্য প্রাপ্তি।
মোবাইলে বেতন প্রদানের ব্যবস্থা ।
যাতায়াতের ঝুটঝামেলা থেকে মুক্তি এবং সময় ও খরচ সাশ্রয়।


সফটের শক্তিশালী মডিউলসমূহ কিছু মডিউলের তালিকা
নতুন ফিচারসমুহ

জুম অনলাইন ক্লাস

টিচ ইএসএল অনলাইন অনলাইনে পাঠের জন্য জুম সর্বোত্তম কার্যকর কারণগুলির বিষয়ে তাদের একটি বিশেষ তালিকা রয়েছে।

অ্যান্ড্রয়েড এবং আইওএস সাপোর্ট

আমাদের রয়েছে অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপস যা আপনার প্রতিষ্ঠানের নামে গুগল প্লে স্টোর এবং অ্যাপ স্টোরে রাখতে পারবেন

সব ডিভাইস সাপোর্ট

আমরা দৈনন্দিন শিক্ষা ও শেখার অংশ হিসেবে ডিজিটাল প্রযুক্তির ব্যবহারকে গুরুত্ব দিই। আইসিটি এবং ডিজিটাল প্রযুক্তিগুলি শিক্ষাগত উদ্দেশ্যে ব্যবহার করা হয় যাতে শিক্ষার মান বৃদ্ধি পায় এবং শিক্ষার্থীদের যথাযথ এবং ভারসাম্যপূর্ণভাবে যুক্ত করে।

বাৎসরিক শিক্ষা পরিকল্পনা

শিক্ষায় উন্নয়নের মূলে রয়েছে শিক্ষা পরিকল্পনা। এটা স্বল্প, মধ্য বা দীর্ঘমেয়াদী হতে পারে। স্মার্ট শিক্ষাব্যবস্থাপনা সফটওয়্যারটির মাধ্যমে একটি সুন্দর বাৎসরিক শিক্ষা পরিকল্পনা করা সম্ভব।

অনলাইনে পরিক্ষা

সৃজনশীল কাজ, বহুনির্বাচনী প্রশ্ন, নির্ধারিত সময় ধরে শ্রেণি পরীক্ষা (ক্লাস টেস্ট) ও মৌখিক পরীক্ষা নেওয়া। এসব পরীক্ষা নেওয়ার সময় শিক্ষার্থীদের ডিভাইসের (ল্যাপটপ, কম্পিউটার ও মোবাইল ফোন) ক্যামেরা ও মাইক্রোফোন চালু থাকতে হবে।

অনলাইন হোমওয়ার্ক

শিক্ষকগন ছবি অথবা লেখার মাধ্যমে প্রতিদিনের হোমওয়ার্ক আপলোড করতে পারবেন। স্টুডেন্টরা অনলাইনের মাধ্যমে তা দেখতে পাবে।




রেগুলার ফিচারসমুহ | মডিউলসমূহ

ড্যাশবোর্ড

হোমপেজে গুরুত্বপূর্ণ তথ্য সম্বলিত গ্রাফিক্যাল ড্যাশবোর্ডের মাধ্যমে অতি সহজেই শিক্ষার্থীর উপস্থিতির হার, ফলাফল, ক্লাসের সময়সূচি জরুরি নোটিশ সহ অন্যান্য তথ্য দেখার সুবিধা।

অনলাইন ভর্তি

একজন শিক্ষার্থী ঘরে বসেই অনলাইনে ভর্তি ফর্ম পূরন ও টাকা জমা দিয়ে তৎক্ষণাৎ অ্যাডমিট কার্ড প্রিন্ট করার সুবিধা।

শিক্ষার্থীর তথ্যাবলি

সকল শিক্ষার্থীর তথ্য সম্বলিত একটি পূর্ণাঙ্গ তথ্যভান্ডার, যার মাধ্যমে ডায়নামিক সার্চ অপশন থেকে স্টুডেন্ট প্রোফাইলসহ যে কোন তথ্য খোঁজা এবং কোন ইউজার থেকে শিক্ষার্থীর তথ্য অ্যাড, এডিট, ডিলিট করা হয়েছে তার রিপোর্ট পাওয়ার সুবিধা।

বেতন গ্রহন

খাতওয়ারী বেতন কাঠামো সেট আপ করা, এবং মোবাইল ব্যাংকিং এর সমন্বয়ে বেতন গ্রহন করার পর সর্বমোট আদায়কৃত টাকা, বকেয়া টাকা ইত্যাদি সম্পর্কিত বিভিন্ন রিপোর্ট পাওয়ার সুবিধা

রেজাল্ট তৈরী

প্রতিষ্ঠানের নিজস্ব পরীক্ষা পদ্ধতি সেটআপ, অনলাইন এবং অফলাইনে খুব সহজে মার্কস এন্ট্রি, রেজাল্ট কার্ড, মেধা তালিকা, টেবুলেশন শীট, গ্রাফিক্যাল অ্যানালাইসিস রিপোর্ট ইত্যাদি তৈরী ও ওয়েবসাইট -এ ফলাফল প্রকাশ সহ আরো অনেক সুবিধা।

ডিজিটাল হাজিরা

ক্লাসে হাজিরা খাতার পরিবর্তে অ্যাটেন্ডেন্স ডিভাইস, মোবাইল, ট্যাব বা ল্যাপটপের মাধ্যমে উপস্থিতি গ্রহন এবং সেই সাথে সারা মাসের উপস্থিতি অনুপস্থিতির বিভিন্ন ধরনের রিপোর্ট পাওয়ার সুবিধা।

প্রবেশ ও প্রস্থান

প্রবেশ ও প্রস্থানের সময় সম্বলিত তথ্য, তথ্যভান্ডারে লিপিবদ্ধ থাকবে এবং প্রবেশ ও প্রস্থানের সাথে সাথে এসএমএস প্রদানের সুবিধা।

এসএমএস

অভিভাবকদের সহজে অবহিত করার জন্য শিক্ষার্থীদের বিভিন্ন তথ্য (অনুপস্থিতি, নোটিশ, রেজাল্ট, বকেয়া বেতন ইত্যাদি) সম্বলিত এসএমএস বাংলা ও ইংরেজিতে প্রেরণের সুবিধা।

মানবসম্পদ ও বেতন ব্যবস্থাপনা

শিক্ষক ও কর্মচারীদের সমস্ত তথ্য সংরক্ষন, অ্যাটেন্ডেন্স ডিভাইস এর মাধ্যমে উপস্থিতি, ছুটির রেকর্ড ও বেতন শীট, যাবতীয় রিপোর্ট পাওয়ার সুবিধা।

একাউন্টস

মাল্টি-লেয়ার চার্ট অফ একাউন্ট, বাজেট ও ফান্ড ম্যানেজমেন্ট, আয়-ব্যয় হিসাব, ক্যাশবুক রেজিষ্ট্রার, ব্যালেন্স শীট, কলামনার ক্যাশবুক, ব্যাংক স্টেটমেন্ট, মাল্টি ব্রাঞ্চের সেন্ট্রাল রিপোর্ট সহ প্রয়োজনীয় সকল রিপোর্ট পাওয়ার সুবিধা

ক্লাস রুটিন ব্যবস্থাপনা

মাল্টি-লেয়ার চার্ট অফ একাউন্ট, বাজেট ও ফান্ড ম্যানেজমেন্ট, আয়-ব্যয় হিসাব, ক্যাশবুক রেজিষ্ট্রার, ব্যালেন্স শীট, কলামনার ক্যাশবুক, ব্যাংক স্টেটমেন্ট, মাল্টি ব্রাঞ্চের সেন্ট্রাল রিপোর্ট সহ প্রয়োজনীয় সকল রিপোর্ট পাওয়ার সুবিধা

ইউজার ব্যবস্থাপনা

কর্তৃপক্ষ, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকদের জন্য রয়েছে সম্পূর্ণ আলাদা নিরাপত্তা ব্যবস্থা। কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক কোন ব্যবহারকারী কোন তথ্যের কতটুকু ফিচার অ্যাড, এডিট, ডিলিট, ভিউ, প্রিন্ট করতে পারবে তা নিয়ন্ত্রন করার সুবিধা।

তথ্য ব্যবস্থাপনা

প্রতিষ্ঠানের একাডেমিক ও প্রশাসনিক যাবতীয় সকল তথ্য শিক্ষাবর্ষ অনুযায়ী সফটওয়্যারে আর্কাইভ রাখার ব্যবস্থা এবং যে কোন প্রয়োজনে সকল রিপোর্ট Microsoft Word Excel এবং PDF ফরম্যাট সংরক্ষন করার সুবিধা।

রিপোর্ট ও সার্টিফিকেট

ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী ডায়নামিক সার্চ প্যানেলের মাধ্যমে অ্যাডমিট কার্ড, আইডি কার্ড, প্রত্যয়ন পত্র, ছাড়পত্র সিট কার্ড নানবিধ রিপোর্ট ডিজাইন ও ব্যাচ প্রিন্টিং করার সুবিধা।

গ্রাফভিত্তিক পর্যবেক্ষণ রিপোর্ট

সকল শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দের সামগ্রিক অবস্থা পর্যবেক্ষন ও কর্তৃপক্ষের সঠিক সময়ে সঠিক সিদ্বান্ত গ্রহনের জন্য সফটওয়্যার থেকে বিভিন্ন গ্রাফিক্যাল রিপোর্ট পাওয়ার সুবিধা।

প্রোমোশন ও মাইগ্রেশন

শিক্ষাবর্ষ শেষে সকল শিক্ষার্থীদের প্রতিষ্ঠানের নিজস্ব পলিসি অনুযায়ী স্বয়ংক্রিয় প্রোমোশন এবং মাইগ্রেশনের সুবিধা।

পরীক্ষা

প্রতিষ্ঠানের নিজস্ব পরীক্ষা পদ্ধতি সেটাপ ক্রমিক নং, সিটপ্লান, হল সেটাপ, নম্বরশীট ছাত্র-ছাত্রী গ্রুপ সাপ্লিমেন্টারী মার্ক এন্ট্রি রোল নম্বর প্রতিবেদন, প্রবেশ পত্র ও রেজিস্ট্রেশন কার্ড প্রভৃতি। মাসিক পরীক্ষা ক্লাস টেস্ট প্রভৃতি নিয়ন্ত্রণ।

হোস্টেল

হোস্টেল এর নাম, ঘরের বিবরণ, ছাত্র ছাত্রী নিবন্ধন, আই ডি কার্ড, হোস্টেল ফি, ছাড়/ডিসকাউন্ট, রুম ত্যাগ, হোস্টেল প্রমোশন/শিফট, রুমের বর্তমান অবস্থা, SMS Student info, Gardian info etc.

লাইব্রেরী ম্যানেজমেন্ট

লাইব্রেরী ম্যানেজমেন্ট এর মাঝে রয়েছে নাম ওয়াইজ বই এর প্রকার, বই এর নাম, র‌্যাক বিবরণ, বই এন্ট্রি, বই এর তালিকা (র‌্যাক ওয়াইজ) লাইব্রেরী কার্ড, বার কোড মুদ্রণ, বই কোর্ড, বই ইস্যু ও রিটার্ন, ডিউ বুক লিস্ট, বর্তমান স্টক, ডেক্স, মেম্বারশিপ ও SMS প্রভৃতি।

ইভেন্ট ম্যানেজমেন্ট

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা যে কোন কুইজ, স্কাউট, প্রভৃতি রিপোর্ট সংরক্ষণ ও সুবিধা প্রদান।

ডিজিটাল ডায়েরী

ডিজিটাল ডায়েরী এর মাধ্যমে ছাত্র ছাত্রীর প্রতিদিনের ডায়েরী/Home work/এ্যাসাইনমেন্ট দেয়ার সুবিধা পিডিএফ/ ছবি আপলোড সুবিধা ও লেখা প্রকাশ করার সুবিধা, পরীক্ষার খাতা দেখার সুবিধা, মন্তব্য।

আমাদের সম্পর্কে

ডিজিটাল বাংলাদেশ! বর্তমান সময়ে বিশ্ববাসীর কাছে এক বিস্ময়ের নাম। প্রায় প্রতিটি সেক্টরেই আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে চলেছে সমান তালে। পদ্মা সেতু, মেট্রো রেল, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র থেকে শুরু করে মহাকাশে নিজেদের স্যাটেলাইট প্রেরণ সহ নানা ভাবে এগিয়ে চলছে দেশ ডিজিটালাইজেশন এর কাজ। পিছিয়ে নেই শিক্ষা খাত ও। করোনা মহামারীর সময় স্কুল,কলেজ, বিশ্ববিদ্যালয় গুলো বন্ধ থাকলেও বেশিরভাগ শিক্ষা প্রতিষ্ঠান অনলাইনেই তাদের শিক্ষা কার্যক্রম পরিচালনা করেছেন।
যুগের সাথে তাল মিলিয়ে আমাদের দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোও তাদেরকে আপডেট করেছেন ও করছেন। এখন অধিকাংশ স্কুল কলেজ ও ভার্সিটির ভর্তি কার্যক্রম প্রায় পুরোপুরি ই অনলাইন ভিত্তিক। এছাড়াও প্রথম সারির স্কুল কলেজ গুলোতে পাঠদানের জন্য প্রজেক্টর এবং উন্নত সাউন্ড সিস্টেম ব্যবহার করা হয়ে থাকে যা খুবই আধুনিক ও কার্যকরী।
তারপরেও আমাদের অধিকাংশ স্কুল কলেজে শিক্ষার্থীদের যাবতীয় তথ্য যেমন বেতন গ্রহণ,রেজাল্ট তৈরী,উপস্থিতি,ক্লাস রুটিন সহ অন্যান্য অনেক গুরুত্বপূর্ণ বিষয় ব্যবস্থাপনার জন্য সেই এনালগ পদ্ধতিই ব্যবহার হয়ে থাকে। যা শিক্ষা ব্যবস্থা ডিজিটালাইজেসন এর অন্তরায়। আপনাদের এসব কাজকে সহজ করে সম্পূর্ণ ডিজিটাল পদ্ধতিতে পাঠদান কার্যক্রম পরিচালনার জন্য আমরা নিয়ে এসেছি বেস্ট স্কুল ম্যানেজমেন্ট সফটওয়ার ইন বাংলাদেশ।
এটা একটা ফুল স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম। ডিজিটাল ভাবে আপনার স্কুল পরিচালনা করতে যা যা দরকার তার সকলকিছুই পাবেন আমাদের এই এডুকেশন ম্যানেজমেন্ট সিস্টেমে। এটা একটা ফুল এডুকেশন মেনেজমেন্ট সিস্টেম যেটি আপনি স্কুল, কলেজ, মাদ্রাসা এমনকি বিশ্ববিদ্যালয়ে এর ব্যবহার করতে পারবেন। বর্তমান সময়ে প্রায় সকলেই মোবাইল ফোন ব্যবহার করে যার ফলে স্কুলে না গিয়েও অভিবাবক, শিক্ষার্থী কিংবা শিক্ষকরাও খুব সহজেই যে কোন তথ্য নিবন্ধন ও দেখতে পারবে।
এই স্কুল ম্যানেজমেন্ট সিস্টেমটি শিক্ষকদের কাজগুলোতে খুব সহজ করে দিবে এবং অনেক সময় বাঁচিয়ে দিবে। এটি ব্যবহার করলে সেই গদবাধা বড় বড় খাতা ব্যবহার করার ঝামেলা আর থাকবে না এবং সেগুলো সংরক্ষন করার ও আলাদা চিন্তা থাকবে না। কারণ এই স্কুল মেনেজমেন্ট সফটওয়ারটি আপনার নিবেদিত সকল তথ্য বছরের পর বছর ধরে সংরক্ষণ করবে কোন ঝামেলা ছাড়াই।
দিস্ ইজ ওয়ান অফ দা বেস্ট অনলাইন স্কুল মেনেজমেন্ট সফটওয়ার ইন বাংলাদেশ কারণ এটি একটি স্টুডেন্ট ফ্রেন্ডলি সিস্টেম। ছাত্ররাও এটি খুব সহজেই ব্যবহার করতে পারে। তাদের ক্লাস রুটিন, মাসিক বেতন জমা দেওয়া, রেজাল্ট দেখা, উপস্থিতি নিবন্ধন, মান্থলি রিপোর্ট,গ্রপ স্টাডি, হোস্টেল মেনেজমেন্ট,লাইব্রেরি মেনেজমেন্ট, ডিজিটাল ডাইরি সহ প্রয়োজনীয় সব ফিচার এই সফটওয়্যারটিকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে।
আপনাদের স্কুল,কলেজ, মাদ্রাসার পাঠদান সিস্টেমকে আরো সহজ এবং আধুনিকায়ন করতে এই সিস্টেমটি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
বেস্ট স্কুল মেনেজমেন্ট সফটওয়ার ইন বাংলাদেশ সম্পর্কে আরো বিস্তারিত জানতে এক্ষুনি আমাদের মেইল, ফোন নাম্বার বা সরাসরি আমাদের অফিসে এসেও যোগাযোগ করতে পারেন।


Digital Bangladesh! At present, it is a wonder to the world. In almost every sector, it is moving forward in tandem with the modern world. The work of digitization of the country is going on in various ways starting from Padma Bridge, Metro Rail, Nuclear Power Plant to sending their own satellites into space. The education sector is not lagging behind. Although schools, colleges and universities were closed during the Corona pendemic, most educational institutions conducted their education online.
Our country’s educational institutions have also been updated over time and they are doing well. Now most of the school, college and university admissions are done online.
Projectors and advanced sound systems are also used for teaching in first tier schools and colleges which are very modern and efficient.
Even then most of our school and colleges used analog method for managing salary, result creation, attendance, class routine and many other important matters.
Which is an obstacle to the digitization of the education system.
We have come up with the best school management software in Bangladesh to make your work easier and to conduct teaching activities in a completely digital way.
It is a full school management system. You will find everything you need to run your school digitally in our Education Management System. It is a full education management system that you can use in schools, colleges, madrasas and even universities.
At present, almost everyone uses a mobile phone so that parents, students or teachers can easily register and view any information without going to school.
This school management system will make the work of teachers much easier and save a lot of time. If you use it, you will no longer have the hassle of using big books and you will not have to worry about saving necessary data. Because this school management software will save all your dedicated information year after year without any hassle.
This is one of the best online school management software in Bangladesh because it is a student friendly system. Students can also use it very easily. All the necessary features including their class routine, monthly salary submission, result viewing, attendance registration, monthly report, group study, hostel management, library management, digital diary have taken this software to a unique height.
This system will play a very important role in making the teaching system of your school, college, madrasa easier and modern.
To know more details about Best School Management Software in Bangladesh. You can contact us right now at our mail, phone number or even come directly to our office.